ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লাকসাম মহাসড়কে নাশকতার চেষ্টাকালে ৪ শিবির কর্মী আটক

লাকসাম মহাসড়কে নাশকতার চেষ্টাকালে ৪ শিবির কর্মী আটক

লাকসাম থানাধীন বিজরা বাজারের পূর্বে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ফুলুয়া ব্রীজের উপর ৩০ থেকে ৪০ জনকে লাঠি-সোটা, ইট-পাটকেল ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে নাশকতা চেষ্টাকালে স্থানীয় ওয়ার্ড মেম্বার ও বাকই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের নেতৃত্বে তাদেরকে আটক করা হয়।

বুধবার সকালে স্থানীয় ওয়ার্ড মেম্বার ও বাকই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের নেতৃত্বে তাদের আটক করে পুলিশে খবর দেয়া হয়। পরে লাকসাম থানা পুলিশের এস আই নাজির হোসেন ও এস আই আশ্রাফুল আলম তাদের আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতদের বিরুদ্ধে বিশেষ নিরাপত্তা আইনের মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, লাকসাম থানার বিজরা বাজারের পূর্বে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ফুলুয়া ব্রীজের উপর ৩০/৪০ জন লোক হাতে লাঠি-সোটা, ইট-পাটকেল ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে অবস্থান করে রাস্তায় চলমান গাড়ি ভাংচুরের চেষ্টাকালে স্হানীয় ওয়ার্ড মেম্বার ও বাকই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের নেতৃত্বে লালমাই উপজেলার হাতিলোটা গ্রামের আ: জলিলের ছেলে আবদুল্লাহ আল মামুন (২০), নুরপুর গ্রামের আ: ওহাবের ছেলে মেহেদী হাসান (১৮), জাহিদুল ইসলামের ছেলে ইব্রাহিম খলিল (২০) ও লাকসাম খুন্তা গ্রামের বিল্লাল হোসেনের ছেলে রাকিবুল ইসলাম (১৮) কে আটক করে থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ আটকৃতদের কাছ থেকে ৭টি কাঠের লাঠি, ১টি প্লাষ্টিকের সাদা বস্তায় ইটের ভাঙ্গা টুকরো, ভাঙ্গা কাঁচের টুকরা উদ্ধার করেন।

আটককৃত আসামীদের দেওয়া তথ্যমতে বিজরা পশ্চিম বাজারস্থ জামান টাওয়ারের সংলগ্ন আবুল হাশেমের বিল্ডিংয়ের ২য় তলায় উত্তর পশ্চিাম কর্ণারের কক্ষ হইতে ছাত্রশিবিরের ১টি সীল, পাঠাগারের বই, ষান্মাষিক রিপোর্ট বই, অর্থ রেজিষ্টার বই জব্দ করা হয়।

আইনত অন্তর্ঘাত মূলক কার্যের অপরাধে - লাকসাম থানার মামলা নং-০২, তারিখ- ০৮/১১/২০২৩ইং, ধারা-বিশেষ ক্ষমতা আইনের ১৯৭৪ সালের ১৫(৩)/২৫ ধারায় মামলা দায়ের করা হয়।

আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

লাকসাম থানা পুলিশের ওসি আবদুল্লাহ আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের কে নাশতার সরঞ্জামসহ স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। বিশেষ ক্ষমতা আইনের মামলায় তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

লাকসাম,নাশকতা,শিবির
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত